fbpx
हमसे जुड़ें

ছেলেরা ভালবাসায় কী খোঁজে?

अन्य भाषाएँ

ছেলেরা ভালবাসায় কী খোঁজে?

আপনি কি জানতে চান যে, যে ছেলেটিকে আপনি চান, সে আপনাকে ততটাই ভালোবাসে কিনা? এই কথাগুলির দ্বারা জানুন যে ছেলেটির মনের মধ্যে আপনার জন্য প্রেম আছে কি নেই!

ছেলেরা অবশেষে ভালবাসার মধ্যে কী প্রত্যাশা করে! 

‘ভালোবাসা’ শব্দটি ব্যক্ত করার সাথে সাথে যে বিষয়টি আমাদের মনের মধ্যে অথবা রক্তে-রক্তে চলে, সেটা হল প্রত্যাশা অথবা চাহিদা। আমরা নিজেদের যতই আটকাই না কেন, ভালবাসায় আমাদের চাহিদা থাকা অথবা কোনো কিছু প্রত্যাশা করা একটা স্বাভাবিক বিষয়। বিশেষ করে একটা ছেলে ভালবাসায় অবশ্যই কিছু প্রত্যাশা রাখে।

हमसे chat करें

ছেলেরা ভালবাসার মধ্যে কী প্রত্যাশা করে!

এই প্রত্যাশাগুলি কী কী? ভালবাসায় সর্বোপরি ছেলেরা কী খোঁজে? আপনি যদি একজন মেয়ে হন তাহলে এটা আপনার জানা জরুরী। আসুন, বিষয়গুলিকে দেখি: 

  1. একজন ছেলে আপনার প্রতি আকর্ষিত হতে চায় এবং তার সমস্ত ভালোবাসা আপনার প্রতি দিতে চায়। বলিউডের সিনেমাতে যে প্রকারের ভালোবাসা দেখানো হয়ে থাকে, অনেকটাই একটা ছেলে একটা মেয়ের প্রতি অবশ্যই পাগল হয়ে ওঠে। 
  1. একজন ছেলে চায় যে সে তার মনের সব কথা আপনাকে বলতে পারে, তার চাহিদা ও ইচ্ছাগুলিকে আপনার সামনে রাখতে পারে। সে তার মনের কথাগুলিকে আপনার কাছ থেকে লুকিয়ে রাখতে চায় না। 
  1. সে চায় যে আপনিও যেন তার কথাগুলিকে শুনুন ও বুঝুন। আপনাকে না বললে, সে তার মনের কথাগুলি আর কাকে বলবে? সে আপনার থেকে সময় চায়, আপনার সাথে সে তার মনের দুটো কথা বলতে চায়। 
  1. একটা ছেলে চায় যে তার স্বপ্ন, তার ইচ্ছা ও আকাঙ্ক্ষাগুলি আপনি বুঝুন ও সেইগুলিকে আপন করে নিন। সে সেইগুলিকে আপনার সাথে ভাগ করে নিতে চায়। 
  1. এর সাথে সাথে, সেই ছেলেটা আপনার স্বপ্নকেও আন্তরিক ভাবে পূর্ণ হতে দেখতে চায়। সে শুধু আপনাকে চায় না, কিন্তু আপনার স্বপ্নগুলিকেও তার মনের মধ্যে রাখতে চায়। 
  1. একটা ছেলে আপনাকে আরও বেশী চাইতে শুরু করে যখন সে আপনার সামনে, বাস্তবে সে যা, সেই ভাবে থাকতে পারে। সে আপনার সামনে কোনো মুখোশ পরে থাকতে চায় না। 
  1. সেই ছেলেটি এর পরিবর্তে আপনার থেকেও একই বিষয় আশা করে যে আপনিও যেন তার সামনে স্বচ্ছ থাকুন। সেও আপনার মনের ও হৃদয়ের সব কথা জানতে চায়। 

ভালোবাসার মধ্যে এই বিষয়গুলি উপস্থিত থাকা অত্যন্ত স্বাভাবিক। এরকমই, এবং এর চেয়েও অনেক বেশী প্রেম ঈশ্বর আমাদের প্রতি করেছেন এবং তাঁর একমাত্র পুত্র আমাদেরকে দিয়ে দিয়েছেন, যেন যে কেউ তাঁকে বিশ্বাস করে, সে বিনষ্ট না হয়, কিন্তু অনন্ত জীবন লাভ করে। সেই পুত্র হলেন যীশু খ্রীষ্ট। ঈশ্বরের প্রকৃত প্রেমকে জানার মধ্যে দিয়েই আমরা প্রকৃত অর্থে কাউকে ভালবাসতে পারব, তাকে বুঝতে পারব ও তার প্রত্যাশা অনুযায়ী দাঁড়াতে পারব। 

আপনি যদি এই বিষয়ে আরও জানতে চান তাহলে আমাদের সাথে যোগাযোগ করুন। 

हमसे chat करें
To Top