fbpx
हमसे जुड़ें

মেয়েরা ভালবাসায় কী খোঁজে?

अन्य भाषाएँ

মেয়েরা ভালবাসায় কী খোঁজে?

আপনি কি জানতে চান যে মেয়েরা কী প্রকারের ছেলেদের পছন্দ করে? ৫টি টিপস্‌ জানুন যার মাধ্যমে মেয়েরা প্রথম দেখাতেই আপনার প্রতি আকর্ষিত হবে ও আপনাকে সে ভালবাসবে।

ভালবাসার খোঁজ: আপনার স্বপ্নের রাজকুমার

মেয়েদেরকে যদি আপনি ভালোবাসার বিষয়ে জিজ্ঞাসা করা হয়, তাহলে তারা প্রায়ই তাদের স্বপ্নের রাজকুমারকে ঘোড়ায় চেপে আসতে দেখে, যে তাকে ঘোড়ার উপরে তুলে নিজের সাথে রাজপ্রাসাদে নিয়ে যাবে। সিনেমার কথা যদি বলি, তাহলে ভালোবাসা হল একজন সুন্দর বডিবিল্ডার, যে গুণ্ডাদের মেরে একটা মেয়েকে বাঁচায় এবং তারপর সেই মেয়েটা ও ছেলেটার মধ্যে ভালোবাসা হয়ে যায় এবং তারপর তারা খুশি-খুশি জীবন যাপন করতে থাকে, এবং এটাই হল হ্যাপি এন্ডিং যুক্তি একটা লাভ স্টোরি। 

যাইহোক! এটা ত হল সিনেমার কথা ও আমাদের কল্পনার জগত। 

हमसे chat करें

আসুন, আজ আমরা দেখবো যে আসলে মেয়েরা ভালবাসায় কী খোঁজে? 

  1. একজন ভাল বন্ধু – মেয়েরা সাধারণত ভালোবাসার মধ্যে একজন ভাল বন্ধুকে খোঁজে। এমন এক ব্যক্তি যে তার বিষয়ে জেনে তাকে বিচার করবে না, তাকে দোষ দেবে না। একজন ভাল বন্ধুর মতো সে তার মনের কথাকে বুঝবে, তার সাথ দেবে, তাকে নৈতিক ও আবেগগত ভাবে সমর্থন করবে। একটা ভাল সম্পর্কের মধ্যে বন্ধুর অভাব সম্পর্ককে দুর্বল করে তোলে এবং যদি বন্ধুত্ব থাকে তাহলে দীর্ঘ সময় ধরে তাদের সম্পর্ক টিকে থাকে। 
  1. বিশ্বস্ত সঙ্গী – মেয়েরা তাদের ভালোবাসার মধ্যে একজন বিশ্বস্ত ছেলেকে খোঁজে। ভালবাসার পাশে, বিশ্বস্ততা হল একটা সফল সম্পর্কের ভীত। কত সম্পর্কের মধ্যে বিশ্বস্ততা না থাকার কারণে ভেঙ্গে যায়। সম্পর্কের মধ্যে অনেকবার ভয় ঘর বানিয়ে নেয়। এই বিষয়ে ভয় যে ছেলেটি অন্য কোনো মেয়ের জন্য আমাকে ছেড়ে না দেয়, এই বিষয়ে ভয় যে ছেলেটা যেন আমাকে কখনও ধোঁকা না দেয় এবং অনেকবার এই ভয় সত্যিতে পরিণত হয়, এই কারণে মেয়েরা সম্পর্কের মধ্যে একজন বিশ্বস্ত সঙ্গীকে খোঁজে। 
  1. বাবার মতো হওয়া – মেয়েরা অনেকবার জেনেশুনে কি অজান্তে ভালোবাসার মধ্যে তার বাবার প্রতিচ্ছবিকে খোঁজে। এমন একজন যে তার খেয়াল রাখবে, তার যত্ন নেবে, তার প্রয়োজনগুলিকে মেটাবে, তার রক্ষা করবে, তাকে ভালবাসবে, যার সাথে থাকতে তার কোনো ভয় লাগবে না। যাকে তার মনের কথা বলতে কোনো দ্বিধাবোধ হবে না।
  1. স্পেস – মেয়েরা ভালবাসায় এমন একজন ব্যক্তিকে খোঁজে যে তাকে স্পেস দেবে। মেয়েরা সম্পর্কের মধ্যে তার সঙ্গীর থেকে আশা করে যে তাদের মধ্যে এতটাই স্বাধীনতা থাকুক যাতে তার দম বন্ধ মনে না হয়। নয়তো সম্পর্কের মধ্যে কিছু সময়ের পর ছেলেরা (insecure) ভয় ও সন্দেহ করতে শুরু করে দেয়, যার কারণে তারা মেয়েদেরকে তাদের বন্ধুদের সাথে দেখা-সাক্ষাৎ করতে নিষেধ করে দেয়, সোশ্যাল মিডিয়া করতে মানা করে, ফোনে কারুর সাথে কথা বললে, তারা বলে যে কেন কথা বলছ, কার সাথে কথা বলছ, এই ভাবে বাধা দেওয়া শুরু করে দেয়। এর কারণে, সম্পর্ক মজবুত হয় না, বরং ভাঙতে শুরু করে। এই কারণে সবসময়ে খেয়াল রাখবেন যে আপনারা একে অপরকে স্পেস দিচ্ছেন কিনা। 
  1. পেশা/চাকরী – মেয়েরা তাদের সম্পর্কের চেয়েও বেশী তাদের বিয়ের স্বপ্ন দেখে। মেয়ের বাবা-মা বিয়ের জন্য তখনই রাজি হয় যখন ছেলের কাছে চাকরী থাকে, এবং যে শহরে আমি বাস করি, সেখানে মেয়ের থেকে ৫ অথবা ১০ বছরের বড় ছেলের সাথে বিয়ে দেয়, কারণ তাদের কাছে চাকরী থাকে, এবং মেয়ের বাবা-মা এমন ছেলের হাতে তাদের মেয়েকে তুলে দিতে দ্বিধাবোধ করেন না। এই কারণে, আপনি যদি চান যে মেয়েরা আপনাকে পছন্দ করুক তাহলে আপনি আপনার ক্যারিয়ার বানিয়ে নিন, তাহলেই মেয়েরা ও তাদের বাবা-মা আপনার পিছন-পিছন দৌড়বে। 

এই ছিল মেয়েদের মনের কথা যা তারা তাদের ভালোবাসার মানুষের মধ্যে খোঁজে। আপনি যদি কোনো সম্পর্কের মধ্যে আছেন, অথবা বিবাহিত হন, তাহলে এই কথাগুলি থেকে আপনি উপকৃত হতে পারেন। নায়ি মাঞ্জিল আশা করে যে এইগুলির উপর কাজ করা দ্বারা আপনার সম্পর্ক যেন আরও মজবুত হয়ে উঠুক। 

हमसे chat करें
To Top